প্রতি বছরের ন্যায় এবছরও মাগুরার মহম্মদপুর উপজেলাবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা আ:লীগের সাধারণ   সম্পাদক জনাব মোস্তফা কামাল সিদ্দিকী লিটন।
২৪ মার্চ ২০২৩ রোজ শুক্রবার থেকে পবিত্র মাহে রমজান মাস  শুরু হয়েছে। এ পবিত্র রমজান  সমগ্র মুসলিম জাতির জন্য রহমত, বরকত ও নাজাতের মাস। তাই মুসলিম উম্মাহ পরম করুণাময় আল্লাহ রাব্বুল আলামীনের সন্তুষ্টি লাভে নিজেদের নিয়োজিত রাখতে সচেষ্ট থাকে।
বাংলাদেশসহ সারাবিশ্বের সকল   মুসলমান রমজান মাসে সিয়াম সাধনার মধ্য দিয়ে আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য আত্মার পরিশুদ্ধির প্রশিক্ষণে নিয়োজিত হয়। রমজান মাসে গুণাহ বা পাপ বিমোচিত হয়, পূণ্য বা নেকি বৃদ্ধি পায়। সারাদিন সকল ধরনের ইন্দ্রিয় ও পানাহার থেকে  বিরত হয়ে আত্মত্যাগের মাধ্যমে মুমিন মুসলমানরা আল্লাহর সন্তুষ্টি অর্জন করেন। মহান আল্লাহর অসংখ্য নেয়ামতের মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ একটি নেয়ামত হলো কোরআন মজিদ। এই রমজান মাসেই কোরআন মজিদ নাজিল হয়েছিল। তাতে রমজানের নিজস্ব ফজিলতের সঙ্গে যুক্ত হয়েছে পবিত্র কোরআন মজিদের ফজিলত।
অনাচার, হিংসা, বিদ্বেষ, হানাহানি পরিহার করে সমাজে শান্তি ও শৃঙ্খলা বজায় রাখতে সচেষ্ট থাকা প্রতিটি ধর্মপ্রাণ মুসলমানের অবশ্যই দায়িত্ব ও  কর্তব্য। মানবাধিকার, সাম্য, সম্প্রীতি, ভ্রাতৃত্ববোধ রক্ষায় সকলের সচেষ্ট থাকা উচিৎ।
মাগুরার মহম্মদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নহাটা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জনাব মোস্তফা কামাল সিদ্দিকী লিটন মহম্মদপুর উপজেলার  মুসলিম উম্মার শান্তি কামনায় এসব কথা বলেন।
তিনি আরও বলেন,পবিত্র
মাহে রমজান মাসের শেষে পবিত্র ঈদুল ফিতরে মহম্মদপুর উপজেলার সর্বস্তরের জনগণের জীবনে বয়ে আনুক শান্তি-সুখের বার্তা, সবার জীবন হয়ে উঠুক মঙ্গলময়, মহান আল্লাহ রাব্বুল আলামীনের  দরবারে এ প্রার্থনা জানাই।